ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় বস্ত্র দিবস ২০২৩ উদযাপন

আজ ২৭শে ফেব্রূয়ারী, ২০২৪ সকাল ১১টায়, ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় বস্ত্র দিবস ২০২৩ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি জনাব মো: সাহাবুদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব জাহাঙ্গীর কবীর নানক। স্বাগত বক্তব্য প্রদান করেন মন্ত্রণালয়ের সচিব, জনাব মো: আব্দুর রউফ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিটিএমএ’র প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ আলী খোকনসহ ১১টি ব্যবসায়িক সংগঠনের প্রতিনিধিবৃন্দ। জাতীয় বস্ত্র দিবস ২০২৩ উদযাপন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে জনাব মোহাম্মদ আলী খোকন প্রেসিডেন্ট, বিটিএমএ বক্তব্য প্রদান করেন ।
ব্যবসা ও বানিজ্যে ব্যাপক প্রসার এবং কর্মস্ংস্থান সৃষ্টি, রপ্তানি বৃদ্ধি এবং বৈদেশিক মুদ্দ্রা অর্জনে অবদান রাখার জন্য মহামান্য রাষ্ট্রপতি বস্ত্র ও পাট মন্ত্রণালয় ও ব্যবসায়িক সংগঠনের প্রতিনিধিবৃন্দের ভূয়সী প্রসংশা করেন এবং আগামীতে পণ্যের আধূনিকায়ন ও রপ্তানি বাণিজ্যে বহুমূখী প্রসার লাভ করার জন্য যথাযথ পদক্ষেপ নিতে বস্ত্র ও পাট মন্ত্রণালয় এবং ব্যবসায়িক প্রতিনিধিবৃন্দকে সমন্নিত পদক্ষেপ নিতে পরামর্শ প্রদান করেন।
অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতি জনাব মো: সাহাবুদ্দিন ব্যবসা ও বানিজ্যে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ বিটিএমএ’র সম্মানিত প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ আলী খোকনসহ ১১টি ব্যবসায়িক সংগঠনের প্রধানকে/প্রতিনিধিকে সম্মাননা/ক্রেস্ট প্রদান করেন।